শিরোনাম
◈ ‘রাষ্ট্রপতি ফ্যাসিবাদের প্রডাক্ট হলেও সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না’ ◈ বিএনপির সাথে ৩টি বিষয় নিয়ে আলোচনা করেছি : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ আওয়ামী লীগের ছায়া এখনো ভর করছে ◈ ভারতে গ্রামীণ পরিবারের ৫৭ শতাংশ কৃষি কাজে যুক্ত ◈ ফ্যাসিবাদ মুক্তি আন্দোলনের কোনও একক মাস্টারমাইন্ড নেই: জামায়াত আমির ◈ ট্রাম্প অভিবাসীদের "ময়লার পাত্র " সঙ্গে তুলনা করলেন ◈ কিভাবে শেষ হবে মধ্যপ্রাচ্য সংঘাত? ◈ নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগ মিছিল-মিটিং করলেই গ্রেফতার: আইজিপি ◈ এত সংস্কারের কথা হচ্ছে, কিন্তু গরিব মানুষের কথা ভাবছি না: দেবপ্রিয় ভট্টাচার্য ◈ নবাগত চার ক্রীড়া সংগঠক সহ-সভাপতি হলেন, দুই ফুটবলার পরাজিত 

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:৩০ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জীবননগরে বিলে অজ্ঞাতনামা ব্যক্তির কঙ্কাল উদ্ধার

জামাল হোসেন খোকন,জীবননগর (চুয়াডাঙ্গা): চুয়াডাঙ্গা জীবননগর সীমান্ত এলাকার মেদেনীপুর ঘাড়কাটি বিলের কচুরিপানার নিচ থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধগলিত কঙ্কালটি শনিবার দুপুরে উদ্ধার করেন জীবননগর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্র থেকে জানা গেছে,জীবননগর। সীমান্তা এলাকার মেদেনীপুর গ্রামের জনৈক ব্যক্তি শনিবার (২৬ অক্টবর) দুপুরে মাছ ধরার জন্য পার্শবর্তী ঘাড়কাটি বিলে জাল পাততে গিয়ে বিলের কচুরিপানার নিচ থেকে পঁচা দূঃগন্ধ পায় পরে কাছাকাছি গিয়ে ভালো করে খেয়াল করে মানুষের মতো একটা মরা কিছু পড়ে আছে দেখে ভয় পেয়ে দৌড়ে পার্শবর্তী  মাঠে কর্মরত কৃষকদের জানান।

পরে খবর পেয়ে স্থানীয় বিজিবির সদস্যরা ও জীবননগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনগনের সাহায্যে পুলিশ ওই অজ্ঞাত ব্যক্তির কঙ্কালটি উদ্ধার করে জীবননগর থানায় নিয়ে আসে।

 
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন হোসেন বিশ্বাস জানান, শনিবার দুপুরে সীমান্ত এলাকার মেদেনীপুর ঘাড়কাটি বিল থেকে একজন অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার করা হয়েছে। তার পরিচয় সম্পর্কে আমরা নিশ্চিত নয়। সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। সিআইডি ও পিবিআই পুলিশের টিম এখনো ঘটনা স্থলে রয়েছেন। আমরা মৃতব্যক্তির পরিচয়সহ মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়