শিরোনাম
◈ ‘রাষ্ট্রপতি ফ্যাসিবাদের প্রডাক্ট হলেও সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না’ ◈ বিএনপির সাথে ৩টি বিষয় নিয়ে আলোচনা করেছি : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ আওয়ামী লীগের ছায়া এখনো ভর করছে ◈ ভারতে গ্রামীণ পরিবারের ৫৭ শতাংশ কৃষি কাজে যুক্ত ◈ ফ্যাসিবাদ মুক্তি আন্দোলনের কোনও একক মাস্টারমাইন্ড নেই: জামায়াত আমির ◈ ট্রাম্প অভিবাসীদের "ময়লার পাত্র " সঙ্গে তুলনা করলেন ◈ কিভাবে শেষ হবে মধ্যপ্রাচ্য সংঘাত? ◈ নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগ মিছিল-মিটিং করলেই গ্রেফতার: আইজিপি ◈ এত সংস্কারের কথা হচ্ছে, কিন্তু গরিব মানুষের কথা ভাবছি না: দেবপ্রিয় ভট্টাচার্য ◈ সর্বোচ্চ ভোট পেয়ে বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় যৌথ অভিযানে বিপুল পরিমান অস্ত্রসহ দুই ডাকাত আটক

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলায় যৌথ বাহিনীর অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করা হয়েছে। শনিবার সদর উপজেলার রাজাপুরের ৬ নং ওয়ার্ডের রৌদের হাট এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। আটকৃতরা হলেন অস্ত্র ব্যবসায়ী মোঃ মনির হোসেন ব্যাপারী ও মাদক ব্যবসায়ী মোঃ রাসেল’। তাদের বাড়ি একই এলাকায়। 

নৌবাহিনীর কমান্ডার মোঃ আবু বকর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে যৌথ অভিযানে চিহ্নিত ডাকাত, অস্ত্র ব্যবসায়ী ও চাঁদাবাজ মোঃ মনির হোসেন ব্যাপারী ও মাদক ব্যবসায়ী মোঃ রাসেল’কে আটক করা হয়। এ সময় আটককৃতদের তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় তল্লাশী করে ১টি দেশীয় রিভালবার, ৫ টি রাম-দা, ৩ টি দেশীয় ক্রীজ, ১ টি ড্রেগার,২টি বল্লম,৩ টি দা, ১ টি চাবুক, ১টি চাইনিজ হেমার ও ২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।  আটককৃতদের নামে ভোলা সদর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। আটককৃতদের পুলিশে সোর্পদ করা হয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়