শিরোনাম
◈ কাশ্মীরি শিখনারীদের কাছে ইসলামের জনপ্রিয়তা তুঙ্গে! ◈ সাড়ে ৩ বছর পর হোম গ্রাউন্ডে টেস্ট সিরিজ জিতলো পাকিস্তান ◈ ইরানে ইসরায়েলের হামলা:  যা বলল সৌদি আরব ◈ ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ প্রথম দিনে আয় ৩৬০ টাকা, লোকসান ৯ লাখ ◈ তিন ফরম্যাটেই নেতৃত্ব ছাড়ছেন শান্ত ◈ রোহিঙ্গা সঙ্কটে ডব্লিউএফপিকে যুক্তরাষ্ট্রের ১২১ মিলিয়ন ডলারের সহায়তা ◈ যুক্তরাষ্ট্রে বাংলাদেশের অর্থ উপদেষ্টা ও ব্যাংকের গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত: রাষ্ট্রদূত আনসারী ◈ ইরানে ইসরায়েলের অতর্কিত হামলার নিন্দা জানালো সৌদি-মালয়েশিয়া ◈ ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত ◈ প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় যৌথ অভিযানে বিপুল পরিমান অস্ত্রসহ দুই ডাকাত আটক

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলায় যৌথ বাহিনীর অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করা হয়েছে। শনিবার সদর উপজেলার রাজাপুরের ৬ নং ওয়ার্ডের রৌদের হাট এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। আটকৃতরা হলেন অস্ত্র ব্যবসায়ী মোঃ মনির হোসেন ব্যাপারী ও মাদক ব্যবসায়ী মোঃ রাসেল’। তাদের বাড়ি একই এলাকায়। 

নৌবাহিনীর কমান্ডার মোঃ আবু বকর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে যৌথ অভিযানে চিহ্নিত ডাকাত, অস্ত্র ব্যবসায়ী ও চাঁদাবাজ মোঃ মনির হোসেন ব্যাপারী ও মাদক ব্যবসায়ী মোঃ রাসেল’কে আটক করা হয়। এ সময় আটককৃতদের তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় তল্লাশী করে ১টি দেশীয় রিভালবার, ৫ টি রাম-দা, ৩ টি দেশীয় ক্রীজ, ১ টি ড্রেগার,২টি বল্লম,৩ টি দা, ১ টি চাবুক, ১টি চাইনিজ হেমার ও ২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।  আটককৃতদের নামে ভোলা সদর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। আটককৃতদের পুলিশে সোর্পদ করা হয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়