শিরোনাম
◈ সাড়ে ৩ বছর পর হোম গ্রাউন্ডে টেস্ট সিরিজ জিতলো পাকিস্তান ◈ ইরানে ইসরায়েলের হামলা:  যা বলল সৌদি আরব ◈ ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ প্রথম দিনে আয় ৩৬০ টাকা, লোকসান ৯ লাখ ◈ তিন ফরম্যাটেই নেতৃত্ব ছাড়ছেন শান্ত ◈ রোহিঙ্গা সঙ্কটে ডব্লিউএফপিকে যুক্তরাষ্ট্রের ১২১ মিলিয়ন ডলারের সহায়তা ◈ যুক্তরাষ্ট্রে বাংলাদেশের অর্থ উপদেষ্টা ও ব্যাংকের গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত: রাষ্ট্রদূত আনসারী ◈ ইরানে ইসরায়েলের অতর্কিত হামলার নিন্দা জানালো সৌদি-মালয়েশিয়া ◈ ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত ◈ প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান ◈ হামলায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানাল ইরান

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:৩৮ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত

নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এক নারীসহ ছয়জন নিহত হয়েছেন। তারা সবাই সিএনজি চালিত অটোরিকশাটির আরোহী ছিলেন।

শনিবার বেলা পৌনে একটার দিকে উপজেলার ইটাখোলা-মনোহরদী সড়কের পঁচারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিবপুর থানার ওসি আফজাল হোসেন।

তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

স্থানীয়দের বরাতে ওসি আফজাল বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে শিবপুরের ইটাখোলা মোড় থেকে মনোহরদী যাচ্ছিল। পথে পঁচারবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই অটোরিকশাটির চালক ও এক নারী যাত্রীসহ ছয় জনের মৃত্যু হয়।

খবর পেয়ে চাপা পড়া অটোরিকশাটি থেকে যাত্রীদের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানিয়েছেন ওসি আফজাল।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়