শিরোনাম
◈ রোহিঙ্গা সঙ্কটে ডব্লিউএফপিকে যুক্তরাষ্ট্রের ১২১ মিলিয়ন ডলারের সহায়তা ◈ যুক্তরাষ্ট্রে বাংলাদেশের অর্থ উপদেষ্টা ও ব্যাংকের গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত: রাষ্ট্রদূত আনসারী ◈ ইরানে ইসরায়েলের অতর্কিত হামলার নিন্দা জানালো সৌদি-মালয়েশিয়া ◈ ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত ◈ প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান ◈ হামলায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানাল ইরান ◈ ইরান-ইসরাইলের মধ্যে আঞ্চলিক যুদ্ধের আশঙ্কা ◈ আজ রাতে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা এল ক্লাসিকোয় মুখোমুখি ◈ সুয়ারেজ ও আলবার গোলে ইন্টার মায়ামির জয় ◈ পাকিস্তানের বিদায়, ইমার্জিং এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কা

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:২০ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যমুনা নদী থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ যমুনা নদীর ক্রসবাঁধ-৩ এলাকায় জিহাদ (১৫) নামের এক নিখোঁজ শিক্ষার্থী মরদেহ উদ্ধার করা হয়েছে।  শনিবার (২৬ অক্টোবর) সকালে রাজশাহী থেকে আসা ডুবুরি দল দ্বিতীয় দিনের অভিযানে প্রায় ২১ ঘন্টা পর যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত জিহাদ সিরাজগঞ্জ পৌরসভার হোসেনপুর বাগানবাড়ি মহল্লার মো. জুয়েলের ছেলে ও স্থানীয় সবুজ কানন স্কুলের নবম শ্রেণির ছাত্র।  

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজের খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল। পরে তাকে না পাওয়া গেলে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নিয়ে আসা হয়। এরপর গতকাল (শুক্রবার) বিকেল থেকে ৫ সদস্যের ওই ডুবুরি দল নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে কাজ শুরু করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় ওই উদ্ধার অভিযান গতকালের মতো স্থগিত করা হয়। পরে তাকে না পাওয়া গেলে রাজশাহী থেকে ৫ সদস্যের একটি ডুবুরি দল এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। আজ সকালে দ্বিতীয় দিনের উদ্ধার অভিযানে তার মরদেহ উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়