শিরোনাম
◈ রোহিঙ্গা সঙ্কটে ডব্লিউএফপিকে যুক্তরাষ্ট্রের ১২১ মিলিয়ন ডলারের সহায়তা ◈ যুক্তরাষ্ট্রে বাংলাদেশের অর্থ উপদেষ্টা ও ব্যাংকের গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত: রাষ্ট্রদূত আনসারী ◈ ইরানে ইসরায়েলের অতর্কিত হামলার নিন্দা জানালো সৌদি-মালয়েশিয়া ◈ ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত ◈ প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান ◈ হামলায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানাল ইরান ◈ ইরান-ইসরাইলের মধ্যে আঞ্চলিক যুদ্ধের আশঙ্কা ◈ আজ রাতে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা এল ক্লাসিকোয় মুখোমুখি ◈ সুয়ারেজ ও আলবার গোলে ইন্টার মায়ামির জয় ◈ পাকিস্তানের বিদায়, ইমার্জিং এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কা

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:১১ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে নিষিদ্ধ ভারতীয় ১৪০ বোতল মদসহ গ্রেফতার ১

তপু সরকার হারুন : শেরপুরে নিষিদ্ধ ১৪০ বোতল ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের মদসহ একজন গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। ২৫ অক্টোবর শুক্রবার বিকেলে শহরের খোয়ারপাড় শাপলা চত্বর মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রমজান আলী জামালপুর সদর উপজেলার দেউলিয়াপাড়া জালিয়ারপাড় মোড় এলাকার মো. আব্বাস আলীর ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. সালেমুজ্জামানের তত্বাবধানে এসআই মো. শফিকুর রহমানের নেতৃত্বে শুক্রবার বিকেল চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর শহরের খোয়ারপাড় শাপলাচত্বর মোড় এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশী করে ৬টি বস্তায় ১৪০ বোতল ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের আমদানীনিষিদ্ধ মদের বোতল পাওয়া যায়।

এ ব্যাপারে ডিবি পুলিশ জানান পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নির্দেশনায় মাদকমুক্ত শেরপুর গড়তে অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ১৪০ বোতল মদসহ একজনকে আটক করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়