শিরোনাম
◈ কাশ্মীরি শিখনারীদের কাছে ইসলামের জনপ্রিয়তা তুঙ্গে! ◈ সাড়ে ৩ বছর পর হোম গ্রাউন্ডে টেস্ট সিরিজ জিতলো পাকিস্তান ◈ ইরানে ইসরায়েলের হামলা:  যা বলল সৌদি আরব ◈ ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ প্রথম দিনে আয় ৩৬০ টাকা, লোকসান ৯ লাখ ◈ তিন ফরম্যাটেই নেতৃত্ব ছাড়ছেন শান্ত ◈ রোহিঙ্গা সঙ্কটে ডব্লিউএফপিকে যুক্তরাষ্ট্রের ১২১ মিলিয়ন ডলারের সহায়তা ◈ যুক্তরাষ্ট্রে বাংলাদেশের অর্থ উপদেষ্টা ও ব্যাংকের গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত: রাষ্ট্রদূত আনসারী ◈ ইরানে ইসরায়েলের অতর্কিত হামলার নিন্দা জানালো সৌদি-মালয়েশিয়া ◈ ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত ◈ প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ৪ হাজার বস্তা ডিএপি সার জব্দ, পালিয়েছে ডিলার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর শহরের নদী বন্দর সিএন্ডবি ঘাট এলাকায় গভীর রাতে অভিযান চালিয়ে ৪ হাজার বস্তা অবৈধভাবে মজুতকৃত ডিএপি কীটনাশক সার জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো. ইজাজুল হক।
 
শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে সিএন্ডবি ঘাট ও ধলার মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে পালিয়ে যান গোডাউন মালিক মেসার্স আবু সাঈদ এন্টার প্রাইজের মালিক আবু সাঈদ পান্নু।
 
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা সংস্থা এনএসআই ও ডিজিএফ আই এর সদস্যরা বিষয়টি জানতে পেরে জেলা প্রশাসনকে অবহিত করে। পরবর্তীতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইজাজুল হকের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। 
 
অভিযানকালে সিএন্ডবি ঘাট এলাকায় একটি কার্গোতে থাকা ১ হাজার ৬শ বস্তা ও ধলার মোড় এলাকায় একটি গোডাউনে থাকা ২ হাজার ৪শ বস্তা অবৈধভাবে মজুতকৃত ডিএপি কীটনাশক সার জব্দ করেন। এসময় কার্গো এবং গোডাউন সিলগালা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
 
ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইজাজুল হক জানান, সিএন্ডবি ঘাট এলাকায় একটি কার্গোতে থাকা ১হাজার ৬শ বস্তা ও ধলার মোড়ের গোডাউনে থাকা ২ হাজার ৪শ বস্তা সার জব্দ করা হয়েছে। গোডাউন সিলগালা করা হয়েছে। অভিযানকালে গোডাউন মালিককে পাওয়া যায়নি। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
ফরিদপুর নৌ পুলিশের কর্মকর্তা মাসুদুল আহমেদ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আমরা কার্গোতে খেয়াল রাখছি। এখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কোন মালামাল অপসারণ করতে দেওয়া হবে না। কার্গোতে থাকা মালামাল জব্দ করা হয়েছে। নিরাপত্তার দায়িত্ব রয়েছি আমরা।
  • সর্বশেষ
  • জনপ্রিয়