শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ১২:৩১ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগ নেতার মরদেহ মিলল জঙ্গলে

চট্টগ্রামের মিরসরাইয়ে নিখোঁজের ৩দিন পর বাড়ির পাশের জঙ্গল থেকে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আওয়ামী লীগ নেতার নাম আবু তাহের ভূঁইয়া (৫২)। তিনি দীর্ঘদিন ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের জামালের দোকান এলাকার জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ভাতিজা মেহেদী হাসান জানান, তাদের ধারণা, ‘তার চাচাকে গুম করে হত্য করা হয়েছে। পাশের এলাকার এক ব্যক্তি ৫ আগস্টের পর থেকে ধমক দিয়ে আসছে। নিখোঁজের পর মোবাইল ট্র্যাক করলে একদিন জাফরাবাদ গুচ্ছগ্রাম এলাকা দেখায়। শুক্রবার সকালে ছোট বাচ্চারা জঙ্গলের পাশে মরদেহ দেখতে পায়। পরে ঘটনাস্থলে গিয়ে তার চাচার মরদেহ দেখতে পান। এ সময় থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চাচার হত্যার বিচার চেয়ে মেহেদী বলেন, ‘আমার চাচার এলাকায় কোনো খারাপ রিপোর্ট নেই। সবার সাথে ভালো সম্পর্ক। আমার চাচাকে হত্যার বিচার চাই।’

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জানান, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’ উৎস: দৈনিক আমাদের সময়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়