শিরোনাম
◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও) ◈ ইউরোপের অর্ধেক মুসলিম বৈষম্যের মুখে, বর্ণবাদ উদ্বেগজনক বৃদ্ধি

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০১:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যৌথবাহিনী অভিযান : অস্ত্রসহ মহিলা লীগ নেত্রী রুপা আটক, আরও যা মিলল

চুয়াডাঙ্গায় যৌথবাহিনী অভিযান চালিয়ে মহিলা লীগ নেত্রী রুপা খাতুনকে অস্ত্রসহ আটক করেছে। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ এয়ারগান, একাধিক পাসপোর্ট ও জমি বিক্রির নগদ সাড়ে ৭ লাখ টাকা জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে চুয়াডাঙ্গা শহরের তালতলা গ্রামের শ্মশানপাড়ার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

চুয়াডাঙ্গা সেনাবাহিনী ক্যাম্পের কমান্ডার লে. কর্নেল জয়নুল আবেদীন বিষয়টি নিশ্চিত করেন ।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) খালেদুর রহমান বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি দল রুপার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে আমাদের জানালে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় তার কাছ থেকে একটি এয়ারগান, একটি হাঁসুয়া, একটি বঁটি, কয়েকটি পাসপোর্ট ও খালি দেশীয় মদের বোতল পাওয়া যায়।

তিনি বলেন, মানুষকে ভয়ভীতি দেখানোর অপরাধে রুপার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়াও রুপার বিরুদ্ধে মাদকের ব্যবসা, নারীদের দিয়ে দেহব্যবসা, একাধিক বিবাহ করে প্রতারণাসহ অসংখ্য অভিযোগ রয়েছে। সেগুলোর তদন্ত চলছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়