শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সান্তাহার রেলওয়ে স্টেশনে মোবাইল চোর গ্রেপ্তার

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :  আদমদীঘির সান্তাহারে রেলওয়ে স্টেশনে ট্রেনযাত্রীর মোবাইল ফোন চুরি করার সময় লিটন (৪৩) নামের এক চোরচক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে সান্তাহার স্টেশনের ৩নং প্লাটফরম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লিটন দিনাজপুর জেলার পার্বতীপুর  আমেরিকান ক্যাম্প এলাকার আজিজার রহমানের ছেলে।

সান্তাহার রেলওয়ে পুলিশ জানায়, গতকাল শুক্রবার দুপুরে সান্তাহার রেলওয়ে স্টেশনে খুলনাগামী এক্সপ্রেস ট্রেন ৩নং প্লাটফরমে দাড়ালে লিটন নামের ওই চোরচক্রের সদস্য জনৈক যাত্রীর পকেট থেকে মোবাইল ফোন চুরি করার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করে গ্রেপ্তারকৃত লিটনকে আদালতে প্রেরণ করা হয়েছে। সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়