শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ইজিবাইকচালককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ৩

সনত চক্র বর্ত্তী, ফরিদপুর : ফরিদপুরে ইজিবাইকচালককে শ্বাসরোধ করে হত্যার পর ইজিবাইক ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৫ অক্টোবর) ভোর রাতে মোশারফ বেপারী নামের এই ইজিবাইকচালকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন - মো. সোহেল মৃধা (৩৫), মো. চান্দু শেখ (২২) ও সাগর হোসেন (২৮)। তারা সবাই ফরিদপুর শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।  

নিহত ইজিবাইকচালকের নাম মোশারফ বেপারী। ফরিদপুর পৌরসভার শোভারামপুর এলাকার মৃত ছাদেক বেপারীর ছেলে তিনি। এক ছেলে ও এক মেয়ের বাবা মোশারফ। তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন স্বজনেরা।

জানা যায়, জীবিকার তাগিদে প্রতিদিনের মতো গত বুধবার সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন মোশারফ বেপারী। রাত হলেও বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হয়। রাতে খুঁজে না পেয়ে পরদিন বৃহস্পতিবার সকালে কোতয়ালী থানা পুলিশকে জানায় মোশারফের পরিবারের সদস্যরা। এঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালালে সন্দেহজনক চলাফেরা করায় তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে মোশারফকে হত্যার বিষয়টি স্বীকার করেন। তাদের দেওয়া তথ্যানুসারে শুক্রবার (২৫ অক্টোবর) ভোররাতে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কোষা গোপালপুর এলাকার একটি ক্ষেত থেকে মোশারফের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক ফাহিম ফয়সাল বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদউজ্জামান সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়