শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:৫০ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 যুবলীগ নেতা হাতকড়া পরা অবস্থায় পুলিশের কাছ থেকে পালালেন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় যুবলীগ নেতা সাইকুল ইসলামকে পুলিশ আটকের পর পরিবার ও স্বজনদের বাধায় হাতকড়া নিয়ে পালিয়ে গেছেন। গতকাল বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সীমান্তের চান্দের বাজারে ঘটনাটি ঘটেছে।

সাইকুল ইসলাম উপজেলার সীমান্তগ্রাম শিলডুয়ার গ্রামের বাসিন্দা ও সদ্য অব্যাহতিপ্রাপ্ত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা তাজ্জত আলীর ছেলে।

স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে ও খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্বম্ভরপুর থানার ওসি কাওছার আলম যোগদানের পর থেকে এলাকার কঠোর নজরদারি ও সীমান্ত এলাকায় চোরাচালান কঠোরভাবে দমন করায় এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রয়েছে।

এরই ধারাবাহিকতায় একটি জিআর মামলার পলাতক আসামি হিসেবে থানার এসআই নবী হোসেন সঙ্গে চার থেকে পাঁচজন পুলিশ সদস্য নিয়ে রাত সাড়ে ৯টার দিকে সীমান্তের চান্দের বাজার থেকে উপজেলা যুবলীগ নেতা সাইকুলকে গ্রেপ্তার করে। পরে তাকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে রওনা হয় পুলিশ। এ সময় পরিবারের লোকজন, স্বজনরাসহ তিন-চার শ মানুষ বাধা সৃষ্টি করে বিশৃঙ্খলা ও উত্তেজনাকর পরিবেশ তৈরি করে। এর এক ফাঁকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যান সাইকুল।

 বিশ্বম্ভরপুর থানার এসআই নবী হোসেন জানান, আমিসহ চার থেকে পাঁচজন পুলিশ সদস্য সাইকুলকে গ্রেপ্তারের পর হাতকড়া পরিয়ে গাড়িতে তুলে থানায় নিয়ে আসতে চাইলে তার পরিবারের লোকজন, স্বজন সংঘবদ্ধ হয়ে বাধা সৃষ্টি করে। তারা সংখ্যায় তিন-চার শ ছিল। তাদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে সাইকুল হাতকড়া পরিহিত অবস্থায়ই আমাদের ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

বিশ্বম্ভরপুর থানার ওসি কাওছার আলম জানান, এই বিষয়ে প্রয়োজনীয় কঠোর পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। উৎস কালের কণ্ঠ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়