শিরোনাম
◈ মানবাধিকার লঙ্ঘন প্রমাণিত হলে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না : সেনাপ্রধান ◈ আখাউড়া দিয়ে ভারতে পালানোর চেষ্টা, এস আলম গ্রুপের কর্মকর্তা গ্রেফতার ◈ দেশেই থাইল্যান্ডের আদলে মনোরম পড হাউজ ঘুরে আসুন কম খরচে  ◈ বিলিয়ন ডলারের আর্থিক কেলেঙ্কারি : জাতির কাছে ক্ষমা চাইলেন মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র ও কানাডা সফরশেষে দেশে ফিরলেন সেনা প্রধান ◈ সামনে এল রতন টাটার উইল: পোষা কুকুর ছাড়াও যারা পেল সম্পত্তি ◈ অনেক আলোচনা সমালোচনার বাফুফে নির্বাচন শনিবার ◈ পুলিশি কার্যক্রম আরও বেগবান করার নির্দেশনা আইজিপির ◈ বিপ্লব ফুরিয়ে যায়নি, সাগর রুনি হত্যার বিচার হবে : স্থানীয় সরকার উপদেষ্টা  ◈ সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের নতুন সভাপতি

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৪

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা জাহিদুল হক শুভ(২৫)কে গ্রেফতার করেছে পুলিশ।(২৫ অক্টোবর) শুক্রবার ভোরে সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ক্রিয়া বিষয়ক সম্পাদক ও আশুগঞ্জ উপজেলার লামা বাইকের আনিসুল হকের ছেলে। তার বিরুদ্ধে ঢাকা শাহবাগ থানায় ও ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় পৃথক দুটি বিস্ফোরক মামলা রয়েছে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক পৃথক মামলায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও
সাবেক ভাইস চেয়ারম্যানসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে জেলার বিজয়নগর থানা ও সদর মডেল থানা যৌথভাবে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আদেল মোহাম্মদ জাহাঙ্গীর (৫৬), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না (৫৫), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাহিদ সরকার (৪২)।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের যৌথ অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরক মামলা রয়েছে। দুপুরের দিকে আদালতে তাদের সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়