শিরোনাম

প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন দিনাজপুরের মোটর শ্রমিক রানা

দিনাজপুর সদরের লালবাগ বৈশাখী মোড়ে একটি ভাড়া বাসায় স্ত্রী ও ২ সন্তানকে নিয়ে বসবাস করেন রানা ইসলাম। পেশায় একজন মোটর শ্রমিক। তাদের ছোট্ট সংসারে একটি ফ্রিজ খুব দরকার। তাই রানা ও তার স্ত্রী মিলে প্লাস্টিকের ব্যাংকে গত এক বছর যাবৎ টাকা জমাতে থাকেন। সম্প্রতি সেই ব্যাংকটি কেটে দেখেন ২৯ হাজার টাকার মতো জমেছে। সঙ্গে আরো কিছু টাকা মিলিয়ে চলতি মাসের ১৪ তারিখ ওয়ালটনের একটি ফ্রিজ কেনেন রানা। এই ফ্রিজটি কিনতেই তার জীবনে ঘটে গেছে বড় এক চমকপ্রদ ঘটনা। ওয়ালটনের কাছ থেকে পেয়েছেন ২০ লাখ টাকা। সেই টাকা ব্যবসায় খাটিয়ে এখন ভাগ্য বদলের স্বপ্নপূরণের পথে রানা ইসলাম। 

উল্লেখ্য, গত ১০ অক্টোবর, ২০২৪ তারিখ থেকে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১। এই সিজনে ঘোষিত ‘ডাবল মিলিয়ন’ অফারে দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন বা বিএলডিসি ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ২০ লাখ টাকা। এরই আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে ‘ডাবল মিলিয়ন’ অফারের প্রথম ২০ লাখ টাকা ভাগ্যবান বিজয়ী হয়েছেন রানা ইসলাম। 

মঙ্গলবার (২২ অক্টোবর, ২০২৪) সদরের জেল রোডে দিনাজপুর ইন্সটিটিউট মাঠে রানার হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, সার্কেল এএসপি শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ শাহাদাৎ হোসেন খান, কোতোয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) এ এফ এম মনিরুজ্জামান মন্ডল এবং সাব-ইন্সপেক্টর নূর আলম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) গালীব বিন মোহাম্মদ, ডেপুটি সিএমও জোহেব আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক, ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, ওয়ালটন প্লাজার ব্র্যান্ড ম্যানেজার ওয়াহিদুজ্জামান ও গণেশতলা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. সাত্তার হোসাইন।

অনুষ্ঠানে রানা ইসলাম বলেন, আমার ছোট্ট সংসারের জন্য একটি ফ্রিজ খুব দরকার ছিলো। প্রতিবেশীদের বাসায় কিছু রাখতে গেলে প্রায়ই বলতো ফ্রিজে জায়গা নেই। এতে খুব অপমানিত বোধ হতো আমাদের। তাই ফ্রিজ কেনার জন্য বছর খানেক আগে থেকে প্লাস্টিকের ব্যাংকে টাকা জমাই। জমানো সেই টাকা দিয়ে কোন ব্র্যান্ডের ফ্রিজ কিনবো আমার স্ত্রী জিজ্ঞেস করলে বলি- ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ বাজারের সেরা; দামে কম, টেকসই, সার্ভিস পাওয়া যায় অনেক দ্রুত, ডিজাইনও সুন্দর। 

এরই প্রেক্ষিতে গত ১৪ অক্টোবর শহরের গণেশতলা ওয়ালটন প্লাজা থেকে ৪১ হাজার ২০০ টাকায় ৩১৬ লিটারের একটি ফ্রিজ কেনেন রানা। কেনার পর ফ্রিজটি ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। কিছুক্ষণ পরই ওয়ালটনের কাছ থেকে তার মোবাইল নাম্বারে ২০ লাখ টাকা উপহার পাওয়ার একটি এসএমএস আসে। প্রথমে তার বিশ্বাস হয়নি। কেননা একটি ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পাওয়া যাবে তা তিনি কল্পনাও করেননি। ঢাকার হেড অফিস থেকে ফোনে বিষয়টি নিশ্চিত করার পর তার বিশ্বাস হয়। 

রানা বলেন, ওয়ালটন যে ক্রেতাকে দেয়া কথা শতভাগ রক্ষা তার প্রমাণ আমি নিজেই। ওয়ালটনের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আমার গোটা জীবনকে পাল্টে দেয়ার জন্য।

উল্লেখ্য, অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে ‘ডিজিটাল ক্যাম্পেইন’ পরিচালনা করে আসছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানান সুবিধা দিয়ে আসছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় সিজন-২১ এ ওয়ালটন ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন ও বিএলডিসি সিলিং ফ্যান ক্রয়ে ক্রেতাদের ‘ডাবল মিলিয়ন’ অর্থাৎ ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ দেয়া হচ্ছে। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত পুরস্কার। আগামী ৩১ ডিসেম্বর, ২০২৪ তারিখ পর্যন্ত এই সুবিধা পাবেন ক্রেতারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়