শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২৪, ০১:২২ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাষ্ট্রপতিকে বহিষ্কারের দাবি করলেন সাবেক এমপি হারুন

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ হারুন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে অবিলম্বে বহিষ্কার করে গ্রেফতারের দাবি জানিয়েছেন। সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাটের বকুলতলা মাঠে ‘ রাষ্ট্রীয় কাঠামো সংস্কার ও যৌক্তিক সময়ের মধ্যে জাতীয় নির্বাচনের রোডম্যাপের দাবিতে’ এক সমাবেশে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়ন বিএনপি আয়োজিত জনসভায় শেখ হাসিনাকে পুনর্বাসনে নতুন করে ষড়যন্ত্র হয়েছে উল্লেখ করে হারুনুর রশীদ হারুন বলেন, ‘ আজকে ( সোমবার) দুপুরে শুনলাম রাষ্ট্রপতি চুপ্পু বলেছেন, শেখ হাসিনা যে পদত্যাগ করেছে, তার (রাষ্ট্রপতির) কাছে নাকি কোন দলিল পত্র নেই। রাষ্ট্রপতি মিথ্যাচার করছেন, কাজেই প্রধান উপদেষ্টা ড. ইউনুসের কাছে দাবি জানাচ্ছি, রাষ্ট্রপতিকে বহিষ্কার করে দ্রুত গ্রেফতার করা হোক। রাষ্ট্রপতিকে অপসারণসহ গ্রেফতার করা না হলে আমরা রাস্তায় নামবো অবরোধ করবো।

তিনি বলেন, ‘ ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পতনের পর রাষ্ট্রপতি জাতির উদ্দ্যেশে ভাষণে বলেছেন, শেখ হাসিনা পদত্যাগের কারণে জাতীয় সংসদ ভেঙ্গে দিলাম। জাতীয় সংসদ ভেঙ্গে দেয়ার পর ৮ তারিখে অর্ন্তবর্তীকালিন সরকার গঠন করা হয়। অথচ চুপ্পু সাহের জাতির সঙ্গে মিথ্যেচার করছেন’।

এ সময় উপস্থিত জেলা বিএনপির সাবেক উপদেষ্টা শামসুল হক, বিএনপি নেতা আবদুল বারেক, তাসেল আলী, ইউসুফ আলী লাবলু,  জেলা যুবদলের সাবেক নেতা মজিবুর রহমান মজু,  বারঘরিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ফাইজুদ্দিন ইসলাম কালু, জেলা তাঁতীদলের সদস্য সচিব মতিউর রহমান। জনসভায় শেখ হাসিনাকে ভারত থেকে দেশে ফেরত আনার দাবিও জানানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়