শিরোনাম
◈ পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলফাডাঙ্গায় নিঁখোজের পরদিন নদী থেকে শিশুর লাশ উদ্ধার 

সনত চক্র বর্ত্তী ,  (ফরিদপুর): ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার রুদ্র বানা এলাকা থেকে নিখোঁজ হওয়ার একদিন পর মধুমতী নদী থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুর নাম- সামিয়া (২)। সোমবার (২১ অক্টোবর) বিকেল ৪ টার দিকে বানা ইউনিয়নে চায়না মিল সংলগ্ন মধুমতী নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। 

নিহত শিশু সামিয়া পার্শ্ববর্তী  মাগুরা জেলার মোহাম্মদপুর থানার ওসেদপুর গ্রামের মো. মাজেদুল মোল্যার মেয়ে। শিশুটি রবিবার থেকে নিঁখোজ ছিল। নিহতের বাবা মাজেদুল মোল্যা বলেন, সামিয়া নানা বাড়ি বেড়াতে গিয়েছিল। রবিবার সকালে সামিয়ার নানি নদীতে গোসল করতে গিয়ে সামিয়াকে নদীর পাড়ে বসিয়ে রাখেন। গোসল শেষে পাড়ে উঠে তিনি দেখেন শিশুটি যথাস্থানে নেই। পরে স্থানীয়দের সহায়তায় অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মোহাম্মদপুর ফায়ার সার্ভিস, মাগুরা ডুবুরী দল এবং নৌপুলিশকে অবগত করি। সোমবার থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়ের লাশ শনাক্ত করি।

আলফাডাঙ্গা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বিশ্বজিত কীর্ত্তনীয়া বলেন, ওসি স্যারের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে শিশু সামিয়ার লাশ উদ্ধার করি। আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বলেন, স্থানীয় লোক মোবাইলে সংবাদ দিলে পুলিশ ফোর্স পাঠায়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়