শিরোনাম
◈ খুলনার পাইকগাছায় মসজিদে দানের ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩ ◈ কোচ হাথুরুসিংহে সব অভিযোগ অস্বীকার করে বিবৃতি দিলেন ◈ মতিয়া চৌধুরীকে নিয়ে প্রধান উপদেষ্টার প্রেস সচিবের স্ট্যাটাস ◈ খালিস্তানি নেতা পান্নুনকে গুপ্তহত্যার ছক কষেছিলেন ভারতের ‘র’ কর্মকর্তা বিকাশ যাদব ◈ হংকংয়ের বিরুদ্ধে জয় দিয়ে বাংলাদেশের এশিয়া কাপ শুরু ◈ তাহিরপুরের ২ সীমান্তে ৮ঘন্টায় কোটি টাকার মালামাল পাচাঁরের অভিযোগ ◈ বিশ্বকে চমকে দিয়ে আফগানিস্তান তৈরি করল পাবলিক বাস! ◈ ৩২ হাজার কোটিতে ৩১ মার্কিন ড্রোন কিনছে ভারত ◈ আরও পাঁচ দিন বিশেষ ট্রেন চলবে ঢাকা-কক্সবাজার রুটে ◈ ৩ বছর ৮ মাস পর নিজ দেশে টেস্ট জিতলো পাকিস্তান

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:৪১ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে ভিসার টাকা ফেরত চাওয়ায়  যুবককে ছুরিকাঘাতে হত্যা

কল্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালীর ছনুয়া‌তে ভিসার টাকা ফেরত চাওয়ায় ছুরিকাঘাতে মনজুর আলম প্রকাশ বাবুল (৪৩) নামের এক ব্যাক্তিকে ছু‌রিকাঘা‌তে খুন করা হয়েছে। শুক্রবার ১৮ অ‌ক্টোবর সকালে এই খুনের ঘটনা ঘটে।

নিহত মনজুর আলম প্রকাশ বাবুল উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আজিজুর রহমান পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের ছেলে। নিহতের ছোট ভাই হাফেজ মাওলানা মোহাম্মদ মনছুর আলম বলেন, আমার বড় ভাই খুনি মোঃ সোহেলের কাছ থেকে তিন বছর আগে ৩ সাড়ে তিন লক্ষ টাকা দিয়ে একটি ভিসা ক্রয় করেন। তবে ভিসা ক্রয় করার সময় যে চাকরির কথা ছিল বিদেশ গিয়ে তা না দিয়ে এমনিতে বসিয়ে রাখে। টাকা দি‌তে নানা ছলছাতু‌রির আশ্রয় নেয়। 

কোন না উপায় না দেখে আমার ভাই বাসার পাশে কিছু লোকজনকে উক্ত বিষয়টি শেয়ার করে। পরে চট্টগ্রাম জেলার রাউজান এলাকার কিছু ভাইদের সহযোগিতায় বাংলাদেশে চলে আসে। দেশে এসে ভিসার টাকা জন্য আদালতে মামলা করেন। মামলা চলাকালীন অবস্থায় স্থানীয় চেয়ারম্যান বিষয়টি সমাধান করতে চেষ্টা করলেও মোঃ সোহেলের পরিবার এতে রাজি হয়নি।

শুক্রবার সকালে ভিসার টাকা ফেরত দেওয়ার কথা বলে তাদের এলাকার ডেকে নিয়ে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার ভাইকে ছুরিকাঘাত করে। এ সময় মনজুর আলমের চিৎকারে এলাকার লোকজন গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। গুরুতর আগত মনজুর আলম উদ্ধার ক‌রে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাঁশখালী থানার অ‌ফিসার্স ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, ছুরিকাহত মনজুরকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মারা যাওয়ার আগে তার সাথে হওয়া ঘটনা পরিবারের সদস্যদের কাছে বলে যান। এ‌দি‌কে মনজুর আলম হত্যাকারী অ‌ভিযুক্ত মোঃ সোহেলকে আটক তা‌কে পুলিশে সোপর্দ করে সেনাবাহিনী।
এ রি‌পোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাল পোষ্ট মার্ডাম সহ মামলার প্রস্তু‌তি নি‌চ্ছে ব‌লে থানা সু‌ত্রে জানা যায় ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়