শিরোনাম
◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ বাংলাদেশের ওয়ার্ক পারমিট বৈধতা স্থগিত করল ইতালি (ভিডিও) ◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:২৫ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক

ফরিদপুরের ভাঙ্গায় আলিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে মারাত্মক দুর্ঘটনায় কবলিত হয়ে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অলৌকিকভাবে বেঁচে যায় ২৯ দিনের এক নবজাতক!

বৃহস্পতিবার ১৭ (অক্টোবর) দুপুর ২টার দিকে ঢাকা -বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

এ ঘটনায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারি চিকিৎসক আক্তার হোসেন জানান, বাস দুর্ঘটনায় ১১ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৫ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার উপ পরিদর্শক নোমান জানান, বরিশাল বরগুনা থেকে চট্টগ্রামগামী আলিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে এদুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নবজাতক সহ অনেক যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ীর ভিতর একটি নবজাতক আটকা পড়ে গেথে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা অলৌকিকভাবে বেঁচে যাওয়া শিশুটিকে ঝুকিপূর্ণভাবে উদ্ধার করেন। পরে এম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়