শিরোনাম
◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি ◈ বাজার দখল নিয়ে দ্বন্দ্ব: মোহাম্মদপুরে কাঁচাবাজারের সভাপতি ও তার ভাইকে গুলি ◈ তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে বিএনপির রিভিউ আবেদনে ১০ যুক্তি ◈ সাবেক মন্ত্রী ইকবাল হাসানের বক্তব্যের আগেই ভেঙ্গে পড়লেন মঞ্চ, আহত ১২ (ভিডিও) ◈ আবহাওয়ার খবর: রাতের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা ◈ উপদেষ্টাকে পর্দা করার উপদেশের গুজব নিয়ে যা বললেন রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১০০ ◈ সারাদেশে পল্লী বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক, কর্মীদের কর্মসূচি স্থগিত

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএসটিআই কুমিল্লার যৌথ অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

সোহাইবুল ইসলাম সোহাগ, কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযানে ২ প্রতিষ্ঠানকে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় বিভিন্ন অনিয়ম বিষয়ে বাজারের অন্যান্য ব্যবসায়ীদেরকে সতর্ক ও সচেতন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রাম বাজারে উপজেলা প্রশাসন ও বিএসটিআই কুমিল্লার যৌথ অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সরওয়ার লিমা। অভিযানে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন ফিল্ড অফিসার (সিএম) কাজী মো: শাহান, পরিদর্শক (মেট্রোলজি) বিএসটিআই, কুমিল্লা মো: হাফিজুর রহমান। অভিযানে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

অভিযানকালে বিএসটিআই সনদ গ্রহণ ব্যাতীত বেকারী পণ্য উৎপাদন, মোড়কজাত ও বাজারজাত করায় চৌদ্দগ্রাম বাজারস্থ ওয়াপদা রোডের সিলভার ফুডকে ১০ হাজার টাকা ও বৈধ ভেরিফিকেশন সনদ ব্যাতীত ডিজিটাল স্কেল ব্যবহার করায় মুসলিম ফুড এন্ড বেকারর্সকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে বিএসটিআই, কুমিল্লা এর পক্ষ থেকে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়