শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন, নেতৃত্বে আছেন যারা ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

মোঃ আসাদুল্লাহ , চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় মো. জামাল (৩৫) নামের একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম) মো. রবিউল ইসলাম আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত জামাল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের বকচরা চররানীনগর গ্রামের মো. নইমুদ্দিনের ছেলে। 

মামলার এজারের বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম জানান,  ২০২৩ সালের ১৮ জানুয়ারি দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাগঞ্জ সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর (চর রানীনগর) গ্রাম এলকায় অভিযান চালায় র‌্যাব-৫। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে ৭৪৪ গ্রাম হেরোইনসহ মো. জামালকে আটক করা হয়। ঘটনার পর দিন ১৯ জানুয়ারি র‌্যাবের এসআই মো. ইমরোজ ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা সদর মডেল থানার এসআই মো. মাহবুবুর রহমান মো. জামালকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার শুনানী ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই দণ্ড প্রদান করেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়