শিরোনাম
◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ বাংলাদেশের ওয়ার্ক পারমিট বৈধতা স্থগিত করল ইতালি (ভিডিও) ◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায়  ইলিশ ধরার অপরাধে ১০ জেলের জড়িমানা

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলার মেঘনা ও তেতুলিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ১০ জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১৩ হাজার মিটার জাল, ৩০ কেজি ইলিশ ও চারটি নৌকা জব্দ করা হয়। বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত লালমোহনের মেঘনা ও তেতুলিয়া নদীতে ইলিশ আহরণ করার সময় ইলিশ, জাল ও নৌকাসহ ১০ জেলেকে আটক করা হয়।

ভোলা জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেক জেলেকে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করেন লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন। পরে জব্দকৃত জাল আগুন পুড়িয়ে নষ্ট করা হয়েছে। আর ইলিশগুলো স্থানীয় এতিমখানায় দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়