শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন, নেতৃত্বে আছেন যারা ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায়  ইলিশ ধরার অপরাধে ১০ জেলের জড়িমানা

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলার মেঘনা ও তেতুলিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ১০ জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১৩ হাজার মিটার জাল, ৩০ কেজি ইলিশ ও চারটি নৌকা জব্দ করা হয়। বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত লালমোহনের মেঘনা ও তেতুলিয়া নদীতে ইলিশ আহরণ করার সময় ইলিশ, জাল ও নৌকাসহ ১০ জেলেকে আটক করা হয়।

ভোলা জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেক জেলেকে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করেন লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন। পরে জব্দকৃত জাল আগুন পুড়িয়ে নষ্ট করা হয়েছে। আর ইলিশগুলো স্থানীয় এতিমখানায় দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়