শিরোনাম
◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি ◈ বাজার দখল নিয়ে দ্বন্দ্ব: মোহাম্মদপুরে কাঁচাবাজারের সভাপতি ও তার ভাইকে গুলি ◈ তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে বিএনপির রিভিউ আবেদনে ১০ যুক্তি ◈ সাবেক মন্ত্রী ইকবাল হাসানের বক্তব্যের আগেই ভেঙ্গে পড়লেন মঞ্চ, আহত ১২ (ভিডিও) ◈ আবহাওয়ার খবর: রাতের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা ◈ উপদেষ্টাকে পর্দা করার উপদেশের গুজব নিয়ে যা বললেন রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১০০

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের ৩ দিনপর মহানন্দা নদী থেকে মরদেহ উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের ৩ দিনপর মহানন্দা নদী থেকে তন্ময় কর্মকার (১৬) নামের এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায়  ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। তন্ময় রহনপুর পৌরসভার খয়রাবাদ মহল্লার জয়দেব কর্মকারের ছেলে।

বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মো. আতাউল হক কমল জানান, গোমস্তাপুরের দিক থেকে একটি মৃতদেহ ভাসতে ভাসতে যাদুপুর দুর্গাপুর ঘাট এলাকায় আসে। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) এসএম নুরুল কাদির সৈকত জানান, বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায় মহানন্দা
নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে মর্গে  পাঠানো হয়। ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, গত ১৩ অক্টোবর রাতে নিখোঁজ হয় তন্ময় কর্মকার। গত কয়েকদিনে মৃতদেহে পোকা ধরে গেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়