শিরোনাম
◈ বিশ্বে ইন্টারনেট স্বাধীনতায় মিয়ানমার ও চীনে ‘সবচেয়ে খারাপ পরিবেশ’ ◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন, নেতৃত্বে আছেন যারা ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার!

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের ৩ দিনপর মহানন্দা নদী থেকে মরদেহ উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের ৩ দিনপর মহানন্দা নদী থেকে তন্ময় কর্মকার (১৬) নামের এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায়  ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। তন্ময় রহনপুর পৌরসভার খয়রাবাদ মহল্লার জয়দেব কর্মকারের ছেলে।

বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মো. আতাউল হক কমল জানান, গোমস্তাপুরের দিক থেকে একটি মৃতদেহ ভাসতে ভাসতে যাদুপুর দুর্গাপুর ঘাট এলাকায় আসে। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) এসএম নুরুল কাদির সৈকত জানান, বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায় মহানন্দা
নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে মর্গে  পাঠানো হয়। ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, গত ১৩ অক্টোবর রাতে নিখোঁজ হয় তন্ময় কর্মকার। গত কয়েকদিনে মৃতদেহে পোকা ধরে গেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়