শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ও প্রধানের নাম ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০৩ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনী সীমান্তে ১ কোটি ৫৪ লাখ টাকা মূল্যের ভারতীয় কাপড়সহ একজন আটক

মাসুদ আলম : ফেনীর মাতিয়ারা নামক স্থানে অভিযান চালিয়ে মালিকবিহীন একটি কাভার্ড ভ্যান থেকে ৬৩টি গাইট খুলে ১৯১৭ পিস বিভিন্ন প্রকার ভারতীয় শাড়ী ও ৩০৬টি থ্রীপিস জব্দ করা হযয়েছে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ১,৫২,৬১,০০০/- টাকা। 

এ ছাড়া বারাহীপুর নামক স্থানেরএকটি গুদাম তল্লাশী করে ১ লাখ ৬৪ হাজার ৭৫০ টাকা মূল্যের ৮২২.৫০ মিটার ভারতীয় থান কাপড়সহ মোঃ ফাহাদ (২৭) নামের একজনকে আটক করে। 

বুধবার রাতে বিজিবি  এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,  বিজিবির ফেনী ব্যাটালিয়ন ৪ এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মোশারফ হোসেনের নেতৃত্বে ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর থানা পুলিশ ও আনসারের সমন্বয়ে এই অভিযান চালানো হয়। 

উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক গুদামটি সিলগালা করে আটককৃত ব্যক্তিকে মালামালসহ ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়