শিরোনাম
◈ ৫ দিন ঈদুল ফিতরে, ৬ দিন ঈদুল আজহায়, ২ দিন ছুটি দুর্গাপূজায় ◈ স্বর্ণের দাম সর্বকালের সকল রেকর্ড ভাঙল ◈ ভারতের আদালত বৈধতা দিল বাংলাদেশি অভিবাসীদের  ◈ আ. লীগের যেসব সাবেক মন্ত্রী ও নেতাদের ব্যাংক হিসাব জব্দ ◈ আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ পেতে পারেন ব্যালন ডি’অর: মেসি ◈ ভারতকে বাদ দিয়ে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি আয়োজনের সম্ভাবনা ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু ◈ হুন্ডিতে বিপুল ডলার নিয়ে যাচ্ছেন আওয়ামী নেতারা ◈ ফাইল গায়েব হয়ে যাচ্ছে সংসদ থেকে ! ◈ সাকিবকে নিয়েই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০৩ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনী সীমান্তে ১ কোটি ৫৪ লাখ টাকা মূল্যের ভারতীয় কাপড়সহ একজন আটক

মাসুদ আলম : ফেনীর মাতিয়ারা নামক স্থানে অভিযান চালিয়ে মালিকবিহীন একটি কাভার্ড ভ্যান থেকে ৬৩টি গাইট খুলে ১৯১৭ পিস বিভিন্ন প্রকার ভারতীয় শাড়ী ও ৩০৬টি থ্রীপিস জব্দ করা হযয়েছে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ১,৫২,৬১,০০০/- টাকা। 

এ ছাড়া বারাহীপুর নামক স্থানেরএকটি গুদাম তল্লাশী করে ১ লাখ ৬৪ হাজার ৭৫০ টাকা মূল্যের ৮২২.৫০ মিটার ভারতীয় থান কাপড়সহ মোঃ ফাহাদ (২৭) নামের একজনকে আটক করে। 

বুধবার রাতে বিজিবি  এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,  বিজিবির ফেনী ব্যাটালিয়ন ৪ এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মোশারফ হোসেনের নেতৃত্বে ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর থানা পুলিশ ও আনসারের সমন্বয়ে এই অভিযান চালানো হয়। 

উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক গুদামটি সিলগালা করে আটককৃত ব্যক্তিকে মালামালসহ ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়