শিরোনাম
◈ ইউপি চেয়ারম্যানরা পূর্ণ করতে চান মেয়াদ  ◈ আদালতে ‘জয় বাংলা’ স্লোগান দেওয়ায় আইনজীবীকে মারধর (ভিডিও) ◈ বিদেশ যেতে বাধা, গ্রেফতার তৃণমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধুরী (ভিডিও) ◈ ৫ দিন ঈদুল ফিতরে, ৬ দিন ঈদুল আজহায়, ২ দিন ছুটি দুর্গাপূজায় ◈ স্বর্ণের দাম সর্বকালের সকল রেকর্ড ভাঙল ◈ ভারতের আদালত বৈধতা দিল বাংলাদেশি অভিবাসীদের  ◈ আ. লীগের যেসব সাবেক মন্ত্রী ও নেতাদের ব্যাংক হিসাব জব্দ ◈ আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ পেতে পারেন ব্যালন ডি’অর: মেসি ◈ ভারতকে বাদ দিয়ে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি আয়োজনের সম্ভাবনা ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:২০ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী রুস্তম খন্দকার গ্রেফতার

প্রেরক: আইরিন হক, বেনাপোল(যশোর) প্রতিনিধি: ভারতে পালানোর সময় ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী  আ,লীগ নেতা রুস্তম খন্দকারকে  বেনাপোল ইমিগ্রেশন থেকে গ্রেফতার করেছে পুলিশ।  তবে কৌশলে পালিয়ে যায় তার সহযোগীরা। 

বৃহস্পতিবার সকালে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। সে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগ দলের সাধারন সম্পাদক।

গ্রেফতারকৃতকে প্রাথমিক ভাবে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে জানান বেনাপোল ইমিগ্রেশন ওসি ফারুক মজুমদার। পরে ফতুল্লা থানায় সোপর্দ করা হবে।

তিনি আরো  জানান, অপরাধীরা যাতে পালাতে না পারে চেকপোষ্ট ইমিগ্রেশন ভবনে নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ। এতে সন্দেহ ভাজনদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ,বিজিবি ও সরকারের গোয়েন্দা সংস্থ্যার সদস্যরা। বৃহস্পতিবার রুস্তম খন্দকার বেনাপোল ইমিগ্রেশনে প্রবেশ করলে সেখানে কর্মরত নিরাপত্তা সদস্যদের সন্দেহ হয়। এক পর্যায় তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় সে ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী রুস্তম খন্দকার।  

এদিকে সাম্প্রতি বেনাপোল সীমান্ত ব্যবহার করে অপরাধীদের ভারতে পালানোর সংখ্যা বাড়ছে। তবে যাদের সাথে চুক্তি করে এরা চেকপোষ্ট অতিক্রম করছে তারা রয়েছে ধরা ছোওয়ার বাইরে। গতকাল   বেনাপোল ইমিগ্রেশন থেকে শেরপুর জেলা আ,লীগের সেক্রেটারি এ্যাডভোকেট চন্দন কুমার পালকে আটক করেছিল পুলিশ। তাকে ভারতে পাঠাতে সিন্ডিকেটের সাথে ৫ লাখ টাকা চুক্তি হয়েছিল বলে জানা যায়। এছাড়া  কিছুদিন তথ্য গোপন করে ভারতে প্রবেশ কালে যশোর জেলা ছাত্রলীগ সভাপতি ও এক বিজিবি সদস্যকে ইমিগ্রেশন থেকে আটক করা হয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়