শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ও প্রধানের নাম ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:২০ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী রুস্তম খন্দকার গ্রেফতার

প্রেরক: আইরিন হক, বেনাপোল(যশোর) প্রতিনিধি: ভারতে পালানোর সময় ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী  আ,লীগ নেতা রুস্তম খন্দকারকে  বেনাপোল ইমিগ্রেশন থেকে গ্রেফতার করেছে পুলিশ।  তবে কৌশলে পালিয়ে যায় তার সহযোগীরা। 

বৃহস্পতিবার সকালে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। সে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগ দলের সাধারন সম্পাদক।

গ্রেফতারকৃতকে প্রাথমিক ভাবে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে জানান বেনাপোল ইমিগ্রেশন ওসি ফারুক মজুমদার। পরে ফতুল্লা থানায় সোপর্দ করা হবে।

তিনি আরো  জানান, অপরাধীরা যাতে পালাতে না পারে চেকপোষ্ট ইমিগ্রেশন ভবনে নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ। এতে সন্দেহ ভাজনদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ,বিজিবি ও সরকারের গোয়েন্দা সংস্থ্যার সদস্যরা। বৃহস্পতিবার রুস্তম খন্দকার বেনাপোল ইমিগ্রেশনে প্রবেশ করলে সেখানে কর্মরত নিরাপত্তা সদস্যদের সন্দেহ হয়। এক পর্যায় তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় সে ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী রুস্তম খন্দকার।  

এদিকে সাম্প্রতি বেনাপোল সীমান্ত ব্যবহার করে অপরাধীদের ভারতে পালানোর সংখ্যা বাড়ছে। তবে যাদের সাথে চুক্তি করে এরা চেকপোষ্ট অতিক্রম করছে তারা রয়েছে ধরা ছোওয়ার বাইরে। গতকাল   বেনাপোল ইমিগ্রেশন থেকে শেরপুর জেলা আ,লীগের সেক্রেটারি এ্যাডভোকেট চন্দন কুমার পালকে আটক করেছিল পুলিশ। তাকে ভারতে পাঠাতে সিন্ডিকেটের সাথে ৫ লাখ টাকা চুক্তি হয়েছিল বলে জানা যায়। এছাড়া  কিছুদিন তথ্য গোপন করে ভারতে প্রবেশ কালে যশোর জেলা ছাত্রলীগ সভাপতি ও এক বিজিবি সদস্যকে ইমিগ্রেশন থেকে আটক করা হয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়