শিরোনাম
◈ ৫ দিন ঈদুল ফিতরে, ৬ দিন ঈদুল আজহায়, ২ দিন ছুটি দুর্গাপূজায় ◈ স্বর্ণের দাম সর্বকালের সকল রেকর্ড ভাঙল ◈ ভারতের আদালত বৈধতা দিল বাংলাদেশি অভিবাসীদের  ◈ আ. লীগের যেসব সাবেক মন্ত্রী ও নেতাদের ব্যাংক হিসাব জব্দ ◈ আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ পেতে পারেন ব্যালন ডি’অর: মেসি ◈ ভারতকে বাদ দিয়ে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি আয়োজনের সম্ভাবনা ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু ◈ হুন্ডিতে বিপুল ডলার নিয়ে যাচ্ছেন আওয়ামী নেতারা ◈ ফাইল গায়েব হয়ে যাচ্ছে সংসদ থেকে ! ◈ সাকিবকে নিয়েই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১১:২৪ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে  অজ্ঞাত এক ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার নাম পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। 

বুধবার রাতে দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায়  মহানন্দা নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়। বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোঃ আতাউল হক কমল জানান, রহনপুর থেকে একটি মরদেহ ভাসতে ভাসতে যাদুপুর দুর্গাপুর ঘাট এলাকায় আসে। পরে মরদেহটি পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় (ওসি তদন্ত) এসএম নুরুল কাদির সৈকত জানান, বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুর দুর্গাপুর এলাকায় মহানন্দা  নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  পরে পুলিশ ঘটনাস্থল  গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালে মর্গে  পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়