শিরোনাম
◈ টেকনাফের বাড়িতে-বাড়িতে ফাটল মিয়ানমারের বিস্ফোরণের কম্পনে  ◈ আমাকে শুধু জালিয়াতি করেই হারানো সম্ভব: ট্রাম্প ◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও)

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:৪৬ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতে পালানোর সময় আওয়ামী লীগ নেতা চন্দন গ্রেফতার

আইরিন হক, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারত পালানোর সময় শেরপুর জেলা আ,লীগের সেক্রেটারি  এ্যাডভোকেট চন্দন কুমার পালকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে শেরপুর থানায় একাধিক মামলা ছিল।  তবে কৌশলে ভারতে ঢুকে পড়েন তার আরেক সাথী রয়েল কোচ পরিবহনের মালিক সঞ্জয়  কুমার কুন্ড। 
 
গ্রেফতারকৃতকে প্রাথমিক ভাবে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে জানান বেনাপোল ইমিগ্রেশন ওসি ফারুক মজুমদার। পরে শেরপুর থানায় সোপর্দ করা হবে। বুধবার(১৬ অক্টোবর) বিকালে বেনাপোল ইমিগ্রেশনে ভবনে প্রবেশ কালে  নিরাপত্তা কর্মী পুলিশের  সন্দেহ হলে জিজ্ঞাসা বাদের এক পর্যায়ে তিনি গ্রেফতার হয়। 
তবে  সিসি ক্যামেরায় এদের পালাতে সহযোগীতাকারী চিহ্নিতদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি সংশিষ্ট কর্তৃপক্ষ।  

এ্যাডভোকেট চন্দন কুমার পালকে ভারতে পাঠাতে ৫ লাখ টাকা চুক্তি ছিল তার। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে অপরাধীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়