শিরোনাম
◈ টেকনাফের বাড়িতে-বাড়িতে ফাটল মিয়ানমারের বিস্ফোরণের কম্পনে  ◈ আমাকে শুধু জালিয়াতি করেই হারানো সম্ভব: ট্রাম্প ◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও)

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, অতপর... 

নরসিংদীতে রেললাইনে আত্মহত্যার চেষ্টার সময় এক নারীকে বাঁচাতে গিয়ে ট্রেন হার্ড ব্রেক করার সময় ইঞ্জিন বিকল হয়ে যাওযার ঘটনা ঘটেছে। আজ বুধবার (১৬ অক্টোবর) বিকেল শোয়া ৫টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনের পুলিশ ফাঁড়ির সামনের লাইনে এ ঘটনা ঘটে।

এসময় আত্মহত্যার চেষ্টা করা ওই নারী বেঁচে গেলেও ইঞ্জিন বিকল থাকায় ট্রেন থেমে যায় নরসিংদী রেলওয়ে স্টেশনে। আত্মহত্যার চেষ্টা করা ওই নারীর নাম লতিফা বেগম (৭০)। সে পৌর শহরের কাউরিয়াপাড়া এলাকার বাসিন্দা বলে জানায় রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে ঢাকা অভিমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন নরসিংদী রেলওয়ে স্টেশনে প্রবেশ করছিল। এসময় রেলওয়ে পুলিশ ফাঁড়ির সামনের এক নাম্বার রেললাইন এক নারী শুয়ে আছে দেখে ট্রেনটি হার্ড ব্রেক করে। স্টেশনে স্টপিজ থাকায় যদিও গতিবেগ তুলনামূলক কম ছিল, তবুও হার্ড ব্রেকের পর ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ওই নারীকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. শহিদুল্লাহ বলেন, ওই নারীকে ঘটনাস্থল থেকে আটক করে ফাঁড়িতে রাখা হয় প্রথমে। পারিবারিক কলহে আত্মহত্যার চেষ্টা করছিল বলে জানতে পেরেছি। পরে তার পরিবারের সদস্যদের কাছে তাকে বুঝিয়ে দেয়া হয়েছে৷

এছাড়া বিকল হওয়া ইঞ্জিনটি উদ্ধার করে ট্রেনটি ঢাকায় নেয়ার চেষ্টা চলছে৷ স্টেশনের ভেতরে প্লাটফর্মের পাশে ট্রেন থাকায় অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে৷ উৎস: যমুনা টেলিভিশন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়