শিরোনাম
◈ টেকনাফের বাড়িতে-বাড়িতে ফাটল মিয়ানমারের বিস্ফোরণের কম্পনে  ◈ আমাকে শুধু জালিয়াতি করেই হারানো সম্ভব: ট্রাম্প ◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও)

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৯:০৮ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ১টি ওয়ানশুটারগানসহ একজন গ্রেফতার 

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ১টি ওয়ানশুটারগান ও ১ রাউন্ড গুলিসহ মো. জালাল (৪৮) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতার হওয়া ব্যক্তি সদর উপজেলার বাথানপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। মঙ্গলবার রাতে জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখের আলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  বুধবার র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে  আরো বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বাখের আলী গরুর বিট এলাকায় অভিযান চালায়। এ সময়  ১টি ওয়ানশুটারগান  ও ১ রাউন্ড গুলিসহ মো. জালালকে গ্রেফতার করা হয়।   এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা রুজু করা হয়েছে বলেও র‌্যাব জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়