শিরোনাম
◈ হাসনাতের সঙ্গে হাতাহাতি আইনজীবীদের; কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও) ◈ বৃহস্পতিবার থেকে উৎপাদকরা সরকারি দামে ডিম বিক্রি করবেন ◈ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, অতপর...  ◈ নাহিদের কড়া সমালোচনায় অভিনেতা সোহেল রানা ◈ কর্মকর্তাদের প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের যে ৫ নির্দেশনা দিয়েছেন ◈ বাংলাদেশের জলসীমা থেকে দুটি বিদেশি ফিশিং ট্রলার আটক করেছে নৌবাহিনী ◈ বিএনপির রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফেরাতে ◈ একের পর এক ফ্লাইটে বোমাতঙ্ক, ভারতে উচ্চপর্যায়ের বৈঠকে মন্ত্রী ◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা 

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৯:০৮ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ১টি ওয়ানশুটারগানসহ একজন গ্রেফতার 

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ১টি ওয়ানশুটারগান ও ১ রাউন্ড গুলিসহ মো. জালাল (৪৮) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতার হওয়া ব্যক্তি সদর উপজেলার বাথানপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। মঙ্গলবার রাতে জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখের আলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  বুধবার র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে  আরো বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বাখের আলী গরুর বিট এলাকায় অভিযান চালায়। এ সময়  ১টি ওয়ানশুটারগান  ও ১ রাউন্ড গুলিসহ মো. জালালকে গ্রেফতার করা হয়।   এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা রুজু করা হয়েছে বলেও র‌্যাব জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়