শিরোনাম
◈ টেকনাফের বাড়িতে-বাড়িতে ফাটল মিয়ানমারের বিস্ফোরণের কম্পনে  ◈ আমাকে শুধু জালিয়াতি করেই হারানো সম্ভব: ট্রাম্প ◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও)

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৯:০৭ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাঙ্গায় বিকাশ এজেন্টকে অজ্ঞান করে ৪ লাখ টাকা ছিনতাই

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় কিবরিয়া হাওলাদার (৩৫) নামের এক বিকাশের এজেন্টকে অজ্ঞান করে চার লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। 
বুধবার দুপুরে (১৬ অক্টোবর) এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঘারুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আ. জলিল ব্যাপারী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার আজিমনগর বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঘারুয়া ইউনিয়নের মক্রমপট্টি এলাকার ফাঁকা জায়গা পৌঁছালে পিছন থেকে কয়েকজন লোক  তাকে ধরে চেতনানাশক ঔষধ দিয়ে অজ্ঞান করে চার লাখ টাকা ছিনতাই করে তারা পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে রাতে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে আজ বুধবার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

এই বিষয়ে প্যানেল চেয়ারম্যান জলিল ব্যাপারী জানান, আমি ঘটনাটি জানতে পেরেছি। আমার গ্রামে কিবরিয়া হাওলাদার নামে এক বিকাশের এজেন্টের চার লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সুস্থ হলে থানায় অভিযোগ দায়ের করা হবে। 

এ বিষয় ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকসেদুর রহমান বলেন, এব্যাপারে এখন পর্যন্ত কেউ কোনল অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়