শিরোনাম
◈ হাসনাতের সঙ্গে হাতাহাতি আইনজীবীদের; কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও) ◈ বৃহস্পতিবার থেকে উৎপাদকরা সরকারি দামে ডিম বিক্রি করবেন ◈ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, অতপর...  ◈ নাহিদের কড়া সমালোচনায় অভিনেতা সোহেল রানা ◈ কর্মকর্তাদের প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের যে ৫ নির্দেশনা দিয়েছেন ◈ বাংলাদেশের জলসীমা থেকে দুটি বিদেশি ফিশিং ট্রলার আটক করেছে নৌবাহিনী ◈ বিএনপির রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফেরাতে ◈ একের পর এক ফ্লাইটে বোমাতঙ্ক, ভারতে উচ্চপর্যায়ের বৈঠকে মন্ত্রী ◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা 

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেট সীমান্তে বিজিবির অভিযানে ৪২ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ

মাসুদ আলম : বুধবার   সিলেটের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়েছে বিজিবি ৪৮ ব্যাটালিয়নের একটি দল।  টহলদল ১০৮ পিস ভারতীয় শাড়ী, ২৪৩০ পিস নিভিয়া সফট ক্রিম, ১৪১৫ টি প্রেকটিন সিরাপ, ১৫০০ কেজি চিনি, ১৬৮০ প্যাকেট বিড়ি, ৭৪৪০ পিস সুপারি, ৭৫০টি সাবান এবং ৫৯০কেজি  বাংলাদেশী রসুন, অবৈধভাবে পাথর উত্তোলনকারী ২টি নৌকাসহ অন্যান্য মালামাল আটক করে। জব্দকৃত মালামালের সিজারমূল্য- ৪২  লাখ ১৫ হাজার ২৪০ টাকা। 


এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান বলেন, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হয়। 

জব্দকৃত চোরাচালানী মালামাল সমূহের বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়