শিরোনাম
◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও) ◈ বৃহস্পতিবার থেকে উৎপাদকরা সরকারি দামে ডিম বিক্রি করবেন ◈ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, অতপর... 

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশি যুবককে সীমান্ত থেকে ধরে নিয়ে গেছে বিএসএফ

সিলেটের গোয়াইনঘাটের পান্তুমাই সীমান্ত থেকে হোছেন আহমদ (৪০) নামে এক বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার পান্তুমাই সীমান্তের ১২৬৮ নম্বর পিলারের ভারতীয় অভ্যন্তর এলাকা থেকে তাকে ধরে নেওয়া হয়। হোছেন উপজেলার পশ্চিম পান্তুমাই গ্রামের আব্দুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় হোছেনসহ কয়েকজনের একটি দল সীমান্ত এলাকায় যান। তারা চোরাই পথে ভারতীয় চিনি নিয়ে আসাতে সীমান্তে যান। এ সময় বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করে। অন্যরা পালাতে পারলেও হোছেন আহমদকে ধরে নিয়ে যায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী।

হোছেনের ভাই ফারুক আহমদ বলেন, ‘আমার ভাইসহ কয়েকজন মঙ্গলবার দুপুরে পান্তুমাই সীমান্তে যায়। এ সময় বিএসএফ ধাওয়া করলে অন্যরা পালিয়ে গেলেও ভাইকে আটক করে নিয়ে যায় বিএসএফ। পান্তুমাই বিজিবি ক্যাম্পে যোগাযোগ করলে থানায় গিয়ে জিডি করে নিয়ে আসার জন্য বলেন। মঙ্গলবার রাত ৮টায় গোয়াইনঘাট থানায় গিয়ে এ ব্যাপারে একটি জিডি করেছি।’

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার তোফায়েল আহমেদ জানান, মঙ্গলবার দুপুরে ভারত সীমান্তের কাছে গরুকে ঘাস খাওতে নিয়ে যায় হোছেন। তখন একটি গরু পিলারের ভারতীয় এলাকা প্রবেশ করলে সেই গরু আনার সময় তাকে আটক করে নিয়ে যায় বিএসএফ। এমন অভিযোগে তার ভাই ও আত্মীয় স্বজনরা থানায় এসে জানিয়েছেন। এ বিষয়ে জিডি করার জন্য আবেদন করেছে। আবেদনটি আমলে নেওয়া হয়েছে। বিষয়টি এখন বিজিবি দেখছে। পতাকা বৈঠকের মাধ্যমে হোছেনকে ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে জানতে পান্তুমাই বিজিবি ক্যম্পের দায়িত্বরত নায়েব সুবেদারের সরকারি মোবাইলে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি। উৎস: দৈনিক আমাদের সময়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়