শিরোনাম
◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও) ◈ বৃহস্পতিবার থেকে উৎপাদকরা সরকারি দামে ডিম বিক্রি করবেন ◈ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, অতপর... 

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:২০ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় ইলিশ ধরার অপরাধে ১ জেলের কারাদণ্ড, ৮ জেলের জরিমানা 

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ৯ জেলেকে আটক করা হয়েছে। বুধবার ভোরে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের তেতুলিয়া নদীতে ইলিশ শিকার করার সময় ১ হাজার মিটার জালসহ ১জেলেকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রহমাতুল্লাহ।

এছাড়া লালমোহনের বদনপুর ও ফরাজগঞ্জ ইউনিয়নের তেতুলিয়া নদীতে  ইলিশ শিকার করার সময় আরো ৮ জেলেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১ হাজার মিটার জাল ও দুটি ট্রলার জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই জেলেদের ২৩ হাজার টাকা জরিমানা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন। জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ফেলা হয়। ভোলা জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়