শিরোনাম
◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা  ◈ নতুন সিদ্ধান্ত আসতে পারে ঈদ ও পূজার ছুটি নিয়ে ◈ ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেপ্তার ◈ বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করেন কি না এমন প্রশ্নের উত্তরে যা বললেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ◈ আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন ◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই ◈ জাতীয় ৮ দিবস বাতিল : রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগের বিবৃতি ◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুল্য তালিকা প্রদর্শন না করায় ফেনীতে ৫ প্রতিষ্ঠানের জরিমানা 

এম. এমরান পাটোয়ারী, ফেনী প্রতিনিধি : ফেনী বড় বাজারে বিশেষ টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ৫টি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫শ টাকা জরিমানা করেছে। মঙ্গলবার বিকেলে এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, ফেনী বড় বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের পাইকারি আড়ত ও খুচরা বাজার মুল্য তদারকিতে  বের হয় টাস্কফোর্স। এ সময় দেখা যায় আলু, পেয়াজ, ব্রয়লার মুরগী ও ডিম ডজন প্রতি ২ টাকা কমলেও শাক-সবজির দাম উর্ধবগতি। টাস্কফোর্স অভিযানে সকল ব্যবসায়ীকে পাকা ভাউচার সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শন ও যৌক্তিক মূল্যে পণ্য বিক্রির নির্দেশনা দেয়। এ সময় পাকা ভাউচার না রাখা ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৫ প্রতিষ্ঠানকে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

টাস্কফোর্স অভিযানে উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. কাউছার মিয়া, উপজেলা প্রাণী সম্পদ অফিসার, কৃষি বিপণন কর্মকর্তা, জেলা খাদ্য পরিদর্শক ও ফেনী জেলা পুলিশের একটি দল।

ফেনী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাউছার মিয়া বলেন, জনস্বার্থ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ টাস্কফোর্স কমিটির অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়