শিরোনাম
◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই ◈ জাতীয় ৮ দিবস বাতিল : রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগের বিবৃতি ◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী ◈ বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে ◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৩:০৪ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে : অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী

সনত চক্র বর্ত্তী ফরিদপুর : আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে ফরিদপুরের বোয়ালমারীতে নৌকা বাইচ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
 
 
অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেন, মানুষের আশা আকাঙ্খাকে হত্যা করেছে আওয়ামী লীগ। স্বৈরাচার শেখ হাসিনা এদেশকে লুণ্ঠন করে পালিয়েছে। তার মন্ত্রী, এমপি, এমন কী উপজেলা চেয়ারম্যানরাও পালিয়েছে। লুটপাট করে পালানো তাদের পুরোনো অভ্যাস। এরা আর ফিরে আসবে না, মানুষকে তারা এমন নির্যাতন করেছে যে তারা আর আসতে পারবে না।
 
তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এ দেশের জাতির স্বার্থের পক্ষে। আমরা এ দেশের মানুষের পক্ষে ছিলাম। আমৃত্যু মানুষের সাথেই থাকবো আমরা।
 
তিনি আরও বলেন, অল্পদিনের ভেতর কিছু প্রয়োজনীয় সংস্কার শেষে সাধারণ নির্বাচন হবে। এ নির্বাচনে জাতীয়তাবাদী শক্তি মানুষের ম্যান্ডেট নিয়ে বিজয় অর্জন করবে।
 
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, ফরিদপুর-১ আসেনর সাবেক এমপি ও কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খন্দকার নাসিরুল ইসলাম নাসির। নৌকা বাইচের উদ্বোধন করেন জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ।
 
সাতৈর ইউনিয়ন বিএনপির সভাপতি জাকির হোসেন টিআইয়ের সঞ্চালনায় ও আশুতোষ বিশ্বাসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বোয়ালমারী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম সিরাজ, বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর শেখ, সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন প্রমুখ।
 
নৌকা বাইচ প্রতিযোগিতা উপলক্ষে বিল চাপাদাহর দুই পাড়ে হাজার হাজার দর্শনার্থী ভিড় করে। এতে নারী পুরুষের ব্যাপক উপস্থিত চোখে পড়ার মতো ছিল। কেউবা সড়কের ওপর, কেউবা ছোট ছোট ডিঙি নৌকা, ট্রলার চড়ে নৌকা বাইচ উপভোগ করেন।
  • সর্বশেষ
  • জনপ্রিয়