শিরোনাম
◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা ◈ হাইকোর্ট প্রাঙ্গণ ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন (ভিডিও) ◈ চায়ের আমন্ত্রণ জানানো হাইকোর্টের কয়েকজন বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত ◈ ১৫ আগস্ট, ৭ মার্চসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ◈ ঢাকায় এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল ◈ বিপিএলের গত ১০ আসরের লাভের ১০৬ কোটি টাকা লাপাত্তা ◈ মেসির হ্যাটট্রিক, বলিভিয়াকে ৬-০ গোলে হারালো আর্জেন্টিনা

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ০৪:৫৯ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলায় মাদক দ্রব্য ১ কেজি গাঁজাসহ মোঃ পারভেজ (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিভি পুলিশ। সোমবার রাতে ভোলা পৌর শহরের ওয়াস্টার্ণ পাড়া ৫ নং ওয়ার্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ৫ হাজার ৯৪০ টাকা ও ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত পারভেজ ৬নং ওয়ার্ড জামিরালতা এলাকার মোঃ কবির হোসেন মহুরীর ছেলে।

জেলা গোয়েন্দা (ডিবি) শাখার এসআই (নিঃ) মোঃ আসাদুজ্জামান খান বিষয়টি নিশ্চত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওয়েষ্টার্ন পাড়া ৫ নং ওয়ার্ডের হাসমুতুল্লাহ জামে মসজিদের মাঠের মধ্যে ফাঁকা জায়গা অভিযান চালিয়ে এক কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।  মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে আদালত সোর্পদ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়