শিরোনাম
◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই ◈ জাতীয় ৮ দিবস বাতিল : রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগের বিবৃতি ◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী ◈ বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে ◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোদাগাড়ীতে আড়াই কোটি টাকার হেরোইন-সহ মাদক কারবারি গ্রেফতার

ইফতেখার আলম বিশাল : রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় ২ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ সিরাজুল ইসলাম অরফে আনন্দ (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী থানাধীন ছয়ঘাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃত মাদক কারবারি রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন সুজানগর পাবাপাড়া এলাকার মো: সানোয়ার হোসেনের ছেলে। 
 
আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মো: আনিসুর রহমান। 
 
তিনি বলেন, গতকাল রাতে জেলা ডিবি পুলিশের একটি অভিযানিক দল গোদাগাড়ী থানাধীন রাজাবাড়ী বাজার এলাকায় মাদক উদ্ধারের জন্য অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 
 
 
এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা রুজু হয়েছে।
  • সর্বশেষ
  • জনপ্রিয়