শিরোনাম
◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই ◈ জাতীয় ৮ দিবস বাতিল : রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগের বিবৃতি ◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী ◈ বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে ◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডোমারে রেললাইনের ব্রীজের নিচে পানিতে ভাসছিল যুবকের মরদেহ

রতন কুমার রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধি:নীলফামারীর ডোমারে শান্ত ইসলাম(২৫) নামে এক যুবকের  মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার(১৫অক্টোবর) সকালে উপজেলার সোনারায় ইউনিয়নের ভেলসিপাড়া মোলানি নামক স্থানের রেললাইনের ব্রীজের নিচে পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শান্ত ইসলাম সৈয়দপুর পৌরসভার হাত্তিখানা এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

নিহত শান্ত ইসলামের মা বিউটি বেগম জানান মরদেহটি তার ছেলে শান্ত ইসলামের, গত সোমবার রাতে চিলাহাটি থেকে নীলসাগর ট্রেনে ছেলেসহ সৈয়দপুরে বাড়ীর উদ্দেশ্যে যাচ্ছিলাম। ট্রেনটি ডোমার স্টেশনে আসলে সিট থেকে উঠে যায় শান্ত। পরে তাকে অনেক খুজাখুজি করেও পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে লোক মারফত খবর পেয়ে থানায় এসে দেখি মরদেহটি আমার ছেলে শান্ত ইসলামের।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুল ইসলাম মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,আইনী প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়