শিরোনাম
◈ জুলাই-আগস্টের ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু ◈ চলতি দশকে আর্জেন্টিনা ম্যাচ জয়ে শীর্ষে, সেরা বিশে নেই ব্রাজিল, ফ্রান্স ও জার্মানি ◈ বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলনে নির্দেশনা ◈ সাবের হোসেনকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার: নুর (ভিডিও) ◈ দুর্গাপূজা উপলক্ষে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করলেন  প্রধান উপদেষ্টা ◈ এবার কারা ঘোষণা করবেন এইচএসসির ফলাফল ◈ ইরান  শত্রু পক্ষকে ঘায়েলে যে কৌশলে আগাচ্ছে ◈ ঢাকায় চাকরির সুযোগ আন্তর্জাতিক সংস্থায় , থাকছে নানা সুবিধা ◈ সাবেক দুই মন্ত্রী রিজার্ভ চুরির মূল হোতাদের বাদ দিতে সিআইডিকে ধমক দিয়েছিলেন (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে গার্মেন্টসের অর্ডার সরে যাচ্ছে ভারত, পাকিস্তানসহ বিভিন্ন দেশে

প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা ট্রেনের কাটা যুবক নিহত

ফরহাদ ভুইয়া, কুমিল্লা : কুমিল্লায় রেললাইন পার হওয়ার সময় কাটা পড়ে একজন নিহত হয়েছেন। শনিবার (১২ অক্টোবর) কুমিল্লা শহরতলীর শাসনগাছা রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল। কাটাপড়া ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জমিনপুর গ্রামের সাধু রবি দাসের ছেলে আপন রবি দাস (৪০)। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, রবিসহ তার সাথের অনেকেই চাঁপাইনবাবগঞ্জ থেকে কুমিল্লায় কাজের সন্ধানে এসেছেন। প্রতিদিন কুমিল্লার শাসনগাছা এলাকায় তারা কাজে যাওয়ার জন্য অপেক্ষা করেন। আজও তাই করছিলেন। ৯ টা ৪৫ এ চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লা স্টেশন অতিক্রম করে যাচ্ছিল। এসময় রবি দাসসহ সবাই রেললাইনেই দাঁড়িয়ে ছিল। ট্রেনের হর্ন দিতে থাকলে সবাই লাইন থেকে সরে যায়। কিন্তু রবি লাইনেই দাঁড়িয়ে ছিল। পরে ট্রেনটি রবি দাসকে পিষে দিয়ে চলে যায়।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল বলেন, সকালে ঢাকাগামী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনের ধাক্কা একজন মারা গেছেন। মারা যাওয়া রবি সহজসরল মানুষ ছিলেন। প্রত্যক্ষদর্শীরা বলছিল তিনি বুঝতেই পারেননি ট্রেন আসছিল। তার মৃতদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ আত্মীয়-স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। এবিষয়ে একটি অপমৃত্যু ডায়েরি লেখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়