শিরোনাম
◈ জুলাই-আগস্টের ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু ◈ চলতি দশকে আর্জেন্টিনা ম্যাচ জয়ে শীর্ষে, সেরা বিশে নেই ব্রাজিল, ফ্রান্স ও জার্মানি ◈ বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলনে নির্দেশনা ◈ সাবের হোসেনকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার: নুর (ভিডিও) ◈ দুর্গাপূজা উপলক্ষে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করলেন  প্রধান উপদেষ্টা ◈ এবার কারা ঘোষণা করবেন এইচএসসির ফলাফল ◈ ইরান  শত্রু পক্ষকে ঘায়েলে যে কৌশলে আগাচ্ছে ◈ ঢাকায় চাকরির সুযোগ আন্তর্জাতিক সংস্থায় , থাকছে নানা সুবিধা ◈ সাবেক দুই মন্ত্রী রিজার্ভ চুরির মূল হোতাদের বাদ দিতে সিআইডিকে ধমক দিয়েছিলেন (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে গার্মেন্টসের অর্ডার সরে যাচ্ছে ভারত, পাকিস্তানসহ বিভিন্ন দেশে

প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ইফতেখার আলম বিশাল, রাজশাহী : রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী ডালিম হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে র‍্যাব-৫। শুক্রবার রাত ৮টার দিকে পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্ব পাড়া নামক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা ৪০ কেজি গাঁজা জব্তাদ করা হয়।  গ্রেফতারকৃত ডালিম বানেশ্বর পূর্ব পাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে।

শনিবার দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়,  আসামি ডালিম সংঘবদ্ধ মাদক চক্রের একজন সদস্য। সে এবং পলাতক অজ্ঞাত আসামি দীর্ঘদিন যাবত গাঁজা, ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে এবং রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামিকে আদালতের মধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়