শিরোনাম
◈ অভিনেতা জামালউদ্দিন হোসেন মারা গেছেন ◈ মিজানুর রহমান আজহারীকে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ এর বিষয়ে যা বললেন (ভিডিও) ◈ এক উঠানে মসজিদ-মন্দির, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন ◈ ২২ দিনের নিষেধাজ্ঞা নদী ও সাগরে মাছ শিকারে  ◈ "ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আ.লীগ" ◈ ইসরায়েলের কপালে চিন্তার ভাঁজ ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠিত হচ্ছে যেভাবে  ◈ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করুন, খালি পেটে রাষ্ট্র সংস্কারের আলাপ মাথায় ঢুকবে না: হাসনাত ◈ অতীতের সুনাম, ঐতিহ্য ও গৌরব ফেরাতে নতুন কৌশল নিয়ে মাঠে নেমেছে ছাত্রদল ◈ দেশে ডলার সরবরাহে সংকট ও দামে অস্বাভাবিক ঊর্ধ্বগতি মূল্যস্ফীতিকে উসকে দিচ্ছে

প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪, ০৪:৪৬ সকাল
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

"ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আ.লীগ"

আ.লীগ সরকার সাম্প্রদায়িক দাঙ্গা বা বিভাজন উসকে দিয়ে জনগণের মনোজগৎকে নিয়ন্ত্রণ করেছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। শুক্রবার (১১ অক্টোবর) সাতক্ষীরায় জেলা যুব উন্নয়ন অধিদপ্তর ও ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিমিয়কালে এ কথা বলেন তিনি।

আসিফ মাহমুদ বলেন, অনেক মহল আছে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে। আ.লীগ সরকার ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে। এখন থেকে সেটা আর আমরা করতে দেব না। এবারের দূর্গাপূজায় সরকার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করেছে। নিরাপত্তা নিশ্চিতের ক্ষেত্রে জনগনেরও অবদান রাখার সুযোগ আছে, আপনারাও সেখানে কাজ করবেন।

তিনি আরও বলেন, প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম হবে। এসময় দেবহাটা স্টেডিয়ামটি আন্দোলনে নিহত আসিফের নামে করা হবে বলেও জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ জেলা যুব উন্নয়ন অধিদপ্তর ও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। উৎস: যমুনা টেলিভিশন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়