শিরোনাম
◈ মিজানুর রহমান আজহারীকে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ এর বিষয়ে যা বললেন (ভিডিও) ◈ এক উঠানে মসজিদ-মন্দির, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন ◈ ২২ দিনের নিষেধাজ্ঞা নদী ও সাগরে মাছ শিকারে  ◈ "ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আ.লীগ" ◈ ইসরায়েলের কপালে চিন্তার ভাঁজ ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠিত হচ্ছে যেভাবে  ◈ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করুন, খালি পেটে রাষ্ট্র সংস্কারের আলাপ মাথায় ঢুকবে না: হাসনাত ◈ অতীতের সুনাম, ঐতিহ্য ও গৌরব ফেরাতে নতুন কৌশল নিয়ে মাঠে নেমেছে ছাত্রদল ◈ দেশে ডলার সরবরাহে সংকট ও দামে অস্বাভাবিক ঊর্ধ্বগতি মূল্যস্ফীতিকে উসকে দিচ্ছে ◈ অন্তর্বর্তী সরকারকে অব্যাহত অর্থনৈতিক–রাজনৈতিক সমর্থনের আশ্বাস যুক্তরাষ্ট্রের

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ১১:৫১ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদী পলাশে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন : ড.মঈন খান

মাহবুব সৈয়দ,পলাশ(নরসিংদী)প্রতিনিধি: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নরসিংদী পলাশ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.আব্দুল মঈন খান। শুক্রবার রাতে নরসিংদীর পলাশের শান্তান পাড়া,ভিরিন্দা,কান্দাইল,পাঁচদোনা,ভাটপাড়াসহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে শুভেচ্ছা বিনিময় ও মন্দিরে ব্যক্তিগত ভাবে নিজের তহবিল থেকে অনুদান বিতরণ করেন।

এসময় ড.আব্দুল মঈন খান বলেন, পরিকল্পিতভাবে একটি মিথ্যে গল্প বানানোর চেষ্টা করা হয়েছিলো। বাংলাদেশে নাকি এবার দূর্গোৎসব করা যাবে না। দূর্গোৎসব করতে গেলে বিভিন্ন পূজামন্ডপে সমস্যা হবে। অথচ দেখুন শান্তিপূর্ণ পরিবেশে হিন্দুদের অনুষ্ঠানে মুসলমানরা যায়, মুসলমানদের অনুষ্ঠানে হিন্দুরা যায়। হিন্দু, মুসলমান হাত ধরে হাঁটবে এটাই বাংলার ঐতিহ্য। এই ঐতিহ্য নিয়েই আমরা বড় হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সিনিয়র যুগ্ম সম্পাদক বাহাউদ্দীন ভূইয়া মিল্টন,পলাশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলম মোল্লা, পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অসিত কুমার দাস ও সাধারণ সম্পাদক শুভ্রত কুমার দত্ত প্রমূখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়