শিরোনাম
◈ রিসেট বাটন’ নিয়ে যা  বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম ◈ ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিলটন, গতি ছিল ঘণ্টায় প্রায় ১৯৫ কিলোমিটার ◈ ভোলায় পূজা মন্ডপের গেইট ভাংচুরের সময় হিন্দু যুবক আটক ◈ চ্যাম্পিয়নস ট্রফি খেলতে পাকিস্তানে যাবে না ভারত,  ভেন্যু নিয়ে বিপাকে আইসিসি ◈ কোচ ইয়ুর্গেন ক্লপ আবারও ফুটবলে ফিরছেন  ◈ আওয়ামী লীগের জন্য ১৯৭৫ এবং ২০২৪ যে পরিস্থিতি নিয়ে এসেছে ◈ জয়শঙ্করের ইসলামাবাদ সফরে দ্বিপাক্ষিক বৈঠক নিয়ে যা বললেন পাকিস্তান ◈ মালয়েশিয়ায় ১৭ বাংলাদেশি আটক ◈ আট বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস সন্ধ্যার মধ্যে ◈ পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে দুই পরিবারের ৮ জন নিহত

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ০৯:৫১ সকাল
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে দুই পরিবারের ৮ জন নিহত

বুধবার (১০ অক্টোবর) রাত সোয়া ২টার দিকে সদর উপজেলার নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পিরোজপুর সদরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে পড়ে দুটি পরিবারের চার শিশুসহ ৮ জন নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে এক পরিবারের চারজন হলেন- শেরপুরের দিঘিপাড়া রঘুনাথপুর নিজামুদ্দিনের ছেলে মোতাহার (৪৫), তার স্ত্রী সাবিনা (৩৬), তাদের কন্যা সন্তান মুক্তা (১০) ও ছেলে শোয়াইব (২)। আরেক পরিবারের চারজন হলেন- নাজিরপুরের হোগাবুনিয়া এলাকার মৃত আসাদ মৃধার ছেলে শাওন (৩২), তার স্ত্রী আমেনা বেগম (২৫), শিশু সন্তান শাহাদাত (১০) ও আব্দুল্লাহ (৩)।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসীম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার রাত সোয়া ২টায় খালে গাড়ি পড়ে যাওয়ার খবর পায় ফায়ার সার্ভিস। এরপর পিরোজপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। কিছুক্ষণের মধ্যে আরও একটি ইউনিট সেখানে গিয়ে যুক্ত হয়। গাড়িতে থাকা মোট ৮টি মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, সবাই মারা গেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়