শিরোনাম
◈ মাদ্রাসাতেও দাখিলের নবম শ্রেণিতে বিভাগ বিভাজন চালুর নির্দেশ ◈ সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ এত গুজব কেন? তথ্য যাচাইয়ের উপায় কী? ◈ ডাটা সেন্টারে সংরক্ষিত ১১ কোটির বেশি নাগরিকের ব্যক্তিগত তথ্য চুরি করে বিক্রি ◈ (১০ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ উনি কোথায় আছে সেটা নিয়ে আমার মাথাব্যথা নেই: আসিফ নজরুল (ভিডিও) ◈ শিবির অফিসে দুই শিশুকে নিয়ে হাজির হলেন মা, সেক্রেটারি জেনারেলের আবেগঘন স্ট্যাটাস ◈ ঈদ সামনে রেখে নতুন নোট ছাপানো এবং নোটের মজুদ বাড়ানোর আলোচনা শুরু ◈ ডিসি নিয়োগে 'দুর্নীতি': তদন্তে ৩ উপদেষ্টার কমিটি ◈ আরব উপসাগরীয় কুয়েত, কাতার ও সৌদি আরবসহ ছয়টি দেশকে ইরানের হুমকি ◈ সংস্কার কমিশনের প্রধানরা যেসব সুযোগ-সুবিধা পাবেন 

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২ দিনে ৪০ লাখ ৬৮ হাজার টাকার মালামাল জব্দ করল ৬০ বিজিবি

ফরহাদ ভুইয়া,কুমিল্লা : কুমিল্লার সুলতানপুর এলাকা থেকে গত ২৪০ লাখ ৬৮ হাজার ৫০টাকা মূল্যের বিপুল পরিমান মাদক ও বিভিন্ন প্রকার অবৈধ মালামাল জব্দ করেছে বিজিবি। বুধবার (৯ অক্টোবর) দুপুরে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) অধিনায়ক লেঃকর্নেল এ এম জাবের বিন জব্বার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, গত ৭ অক্টোবর হতে ৯ অক্টোবর ২০২৪ তারিখ মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় অবৈধ মাদক ও বিভিন্ন প্রকার মালামাল জব্দ করা হয়। তারমধ্যে ভারতীয় মদ- ১০৬ বোতল, গাঁজা- ১২১ কেজি, ফেন্সিডিল- ১১৪ বোতল, ইস্কফ- ৩৬ বোতল, গরু- ৩টি, চিনি- ৩ হাজার ৮২৫ কেজি, ইনজেকশন- ১ হাজার ১২০ পিস, কফি- ২০ কেজি, মুরগীর বাচ্চা- ২ হাজার ২৫০ পিস, নেহা মেহেদী- ১ হাজার ৭১০ পিস, বাসমতি চাউল- ১হাজার ৪৯ কেজি, অরিও বিস্কুট- ১৭৫ প্যাকেট, বিভিন্ন প্রকার বাজি- ৮ হাজার ৪৭০ প্যাকেট, প্লেয়িং কার্ড (তাস) ১২৭ প্যাকেট, বেবি লোশন- ১৯২ পিস এবং গ্রেইপ ওয়াটার- ৩১৭ পিস।


অধিনায়ক লেঃকর্নেল এ এম জাবের বিন জব্বার জানান, জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করা হবে এবং চোরাচালানী মালামাল সমূহ স্থানীয় কাষ্টমস এ জমা করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়