শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৭:০৯ বিকাল
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাহারোলে ৮০টি গৃহহীন পরিবার ঈদ উপলক্ষে পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর উপহার

দিনাজপুর প্রতিনিধি : [২] দিনাজপুরের কাহারোল উপজেলায় ৮০টি গৃহহীন পরিবার ঈদ উপলক্ষে পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর উপহার। 

[৩] মঙ্গলবার এগুলো গৃহহীন ও ভূমিহীনদের মাঝে হস্তান্তর করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে জমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করেন। শেষে দেশের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

[৪] এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর ১আসনের সংসদ সদস্য মননশীল গোপাল এম পি। উপজেলা নির্বাহি অফিসার মনিরুল হাসান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, ৮০টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের ব্যক্তিবর্গ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়