শিরোনাম
◈ পাচারের অর্থ ফেরাতে চলছে নানা তৎপরতা, যেসব উপায়ে ফিরিয়ে আনা যাবে দেশে (ভিডিও) ◈ সংস্কার শেষে ১৮ মাস পর নির্বাচন হতে পারে : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ◈ শাহজালাল বিমানবন্দরের নাম পরিবর্তন নিয়ে কর্তৃপক্ষ যা জানাল ◈ সক্রিয় হওয়ার চেষ্টায় আওয়ামী লীগ, সামাজিক মাধ্যমে যোগাযোগ বাড়ছে  ◈ চট্টগ্রামে সেনাসদস্য অবরুদ্ধের ঘটনায় যুবদলের ৪ নেতাকে বহিষ্কার, গ্রেফতার ১ ◈ যুক্তরাষ্ট্রে হারিকেন ‘হেলেনের’ তাণ্ডবে নিহত ২০, ২০ লাখের বেশি ঘরবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান বিদ্যুৎ–বিচ্ছিন্ন ◈ কুমিল্লায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ ◈ কুমিল্লায় হত্যা করে মেঝেতে পুঁতে রেখেছিলো লাশ ◈ কুমিল্লায় নৌকা আদলের ভাঙ্গা মঞ্চ নিয়ে দ্বিধা দ্বন্দ্বে জেলা পুলিশ ◈ (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪২ রাত
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে টেঁটাবিদ্ধ হওয়ার চারদিন পর যুবকের মৃত্যু

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে টেঁটা বিদ্ধ হওয়ার চারদিন পর রাকিব শিকদার (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ ঘটনায় তার বাবা মকদুম শিকদার বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাকিবের বাড়ী চরভদ্রাসন সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামে। ছয় ভাই বোনের মধ্যে সে ছিল চতুর্থ।

স্থানীয় ও রাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, হররিামপুর ইউনিয়নের আমিন খার ডাঙ্গী এলাকার শেখ আনিসের পুত্র আক্তার শেখের সাথে রাকিবের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। আক্তার ও রাকিব সম্পর্কে পরস্পর ভায়রা ভাই। প্রায়শই তাদের মধ্যে দ্বন্দ্ব হতো। 

গত ২৩ সেপ্টেম্বর সোমবার রাকিব অপর দুই ভাই রিয়াজুল ও সাকিবকে নিয়ে আক্তারের বাড়ি যায়।  ফেরার পথে ওই গ্রামের বাসিন্দা নেপাল বিশ্বাসের পুত্র জিয়া বিশ্বাস আরো লোকজন নিয়ে খেয়া ঘাটে এসে রাকিবদের ওপর হামলা করে। এসময় রিয়াজুলের মাথা ফেটে যায় এবং রাকিব টেঁটা বিদ্ধ হয়। রাকিবকে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় এবং অপারেশন করা হয়। সেখানে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর হতে আক্তারের পরিবারের লোকজন পলাতক ও জিয়ার মোবাইল নম্বর বন্ধ থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল গাফ্ফার জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। রাকিবের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়